বৃহস্পতিবার পর্যন্ত বাংলার বেশ কয়েকটি জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা: MeT

মঙ্গলবার সকাল 8.30 টা পর্যন্ত 24 ঘন্টার মধ্যে কোচবিহার রাজ্যের সর্বোচ্চ বৃষ্টিপাত রেকর্ড করেছে 230 মিমি, আবহাওয়া জানিয়েছে।

বৃহস্পতিবার সকাল পর্যন্ত পশ্চিমবঙ্গের বেশ কয়েকটি জেলায় ভারী বৃষ্টিপাত হতে পারে, মঙ্গলবার আবহাওয়া দফতর পূর্বাভাস দিয়েছে কারণ জলপাইগুড়ি শহরের বেশ কয়েকটি এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি করেছে কোরোলা নদী এবং অবিরাম বর্ষণ। মঙ্গলবার সকাল 8.30 টা পর্যন্ত 24 ঘন্টার মধ্যে কোচবিহার রাজ্যের সর্বোচ্চ বৃষ্টিপাত রেকর্ড করেছে 230 মিমি, আবহাওয়া জানিয়েছে।

আবহাওয়াবিদ বৃহস্পতিবার সকাল পর্যন্ত গাঙ্গেয় পশ্চিমবঙ্গের বিচ্ছিন্ন জায়গায় ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছেন। কোচবিহার, দার্জিলিং, আলিপুরদুয়ার, জলপাইগুড়ি এবং কালিম্পং জেলার উপ-হিমালয় জেলাগুলিতে বৃহস্পতিবার সকাল পর্যন্ত ভারী থেকে খুব ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে, আবহাওয়া জানিয়েছে।

জলপাইগুড়ির বেশ কয়েকটি ওয়ার্ড সারা রাত ধরে অবিরাম বৃষ্টির মধ্যে শহরের মধ্য দিয়ে বয়ে যাওয়া করোলা নদীর ক্রমবর্ধমান পানির কারণে হাঁটু পর্যন্ত পানিতে তলিয়ে গেছে। এই সময়ের মধ্যে উচ্চ পরিমাণে বৃষ্টিপাত রেকর্ড করা অন্যান্য জায়গাগুলি হল বারোবিসা (200 মিমি), ফালাকাটা (190 মিমি), আলিপুরদুয়ার (180 মিমি) এবং মাথাভাঙ্গা (110 মিমি), আবহাওয়া দফতরের তথ্য বলছে।

আবহাওয়াবিদরা বুধবার কলকাতায় আংশিক মেঘলা আকাশের পূর্বাভাস দিয়েছেন এবং কিছু এলাকায় বৃষ্টি বা বজ্রবৃষ্টির সম্ভাবনা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *